খুঁজে পাওয়া
- নজরুল ইসলাম - শূন্যতা ২৯-০৪-২০২৪

তুমি ছিলে সুখের মরীচিকা।
থেকেছ অদূরে ছিলে হাতছানিতে,
পাইনি কভু দুঃখের জ্বালাতে।

তুমি ছিলে বসন্তের কোকিল।
থেকেছ আড়ালে ছিলে কলরবে,
ফিরে পাইনি কভু মন উদাসে।

তুমি ছিলে শুধু নামে প্রিয়জন।
রয়েছিলে সুখে থেকেছ দুধে-ভাতে,
খুঁজে পাইনি কভু অভাবের ঘণ্টাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।